এসএমই ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

ক্ষুদ্র ও মাঝারি শিল্প ফাউন্ডেশন (এসএমই ফাউন্ডেশন) ব্যবস্থাপনা পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীদের আগামী ২২ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে।

এসএমই ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

পদের নাম: ব্যবস্থাপনা পরিচালক

পদসংখ্যা:

শিক্ষাগত যোগ্যতা: শিক্ষাজীবনের সব স্তরে কমপক্ষে দুটি প্রথম বিভাগ বা শ্রেণিসহ সব পরীক্ষায় অন্যূন দ্বিতীয় বিভাগ বা শ্রেণিসহ মাস্টার্স বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতাঃ  প্রাইভেট সেক্টর ও এসএমই সেক্টরে কাজের অভিজ্ঞতাসহ প্রথম শ্রেণির নির্বাহী হিসেবে কমপক্ষে ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। দারিদ্র্য বিমোচন, জনসাধারণের আয় বৃদ্ধি, দেশজ উৎপাদন বৃদ্ধি ও সরকারি–বেসরকারি খাতে শিল্পায়নে অবদানের বিষয় আবেদনপত্রে উল্লেখ করতে হবে।

 

বয়সঃ বয়সসীমা ৫০-৬০ বছর (২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ অনুযায়ী)। শিল্পায়ন অথবা এসএমই উন্নয়নে বিশেষ যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়স পরিচালক পর্ষদ শিথিলের ক্ষমতা সংরক্ষণ করে।

বেতন কাঠামোঃ সর্বসাকল্যে মাসিক বেতন ২ লাখ ৫০ হাজার। এ ছাড়া ফাউন্ডেশনের নিয়ম অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন।

চাকরির শর্তঃ প্রাথমিকভাবে চুক্তির মেয়াদ তিন বছর। তবে ছয় মাস চাকরি সম্পূর্ণ হওয়ার পর কার্যক্রম মূল্যায়নের ভিত্তিতে অবশিষ্ট সময়ের জন্য চুক্তি অনুমোদন করা হবে। চাকরিরত প্রার্থীদের উপযুক্ত কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

যেভাবে আবেদনঃ আবেদনপত্রের সঙ্গে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, অভিজ্ঞতার সনদ, জাতীয় পরিচয়পত্র, সব শিক্ষাগত যোগ্যতার সত্যায়িত কপি এবং এসএমই ফাউন্ডেশন জেনারেল অ্যাকাউন্ট–এর অনুকূলে এক হাজার টাকার পে-অর্ডার সংযুক্ত করতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র অথবা আবেদনপত্রের সঙ্গে উল্লিখিত যেকোনো ডকুমেন্ট সংযুক্ত না করা হলে উক্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে।

আবেদনের শেষ সময়ঃ ২২ ফেব্রুয়ারি ২০২৪

Leave a Reply