কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি ঢাকায় প্রোগ্রাম/ ডিজাস্টার ম্যানেজমেন্ট বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

কারিতাস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার (শেল্টার অ্যান্ড সেটেলমেন্ট)
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং/ আর্কিটেকচার বিষয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। সিভিল ইঞ্জিনিয়ারিং বা আর্কিটেকচার-বিষয়ক কোনো প্রোগ্রাম/ প্রকল্পে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে হিউম্যানিটারিয়ান শেল্টার সেক্টরে প্রোগ্রাম ম্যানেজমেন্টে অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অন্য কোনো প্রকল্প সমন্বয়ের অভিজ্ঞতা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। স্থানীয় নির্মাণপ্রযুক্তি, উপকরণ ও উদ্ভাবন বিষয়ে জানাশোনা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। সাংগঠনিক দক্ষতা থাকতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কারিতাস সেন্ট্রাল অফিস, ঢাকা
বেতন: ৮০,০০০ টাকা।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের কারিতাস বাংলাদেশের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে আবেদন করতে হবে। এই লিংকে আবেদন করার ভিডিও টিউটোরিয়াল দেখা যাবে। কারিগরি সহযোগিতায় caritasrecruitment2023@gmail.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১০ মার্চ, ২০২৪।

Leave a Reply