ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশ নিয়োগ

যুক্তরাজ্যভিত্তিক দাতব্য সংস্থা ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে সিনিয়র প্রোগ্রাম ডেভেলপমেন্ট অ্যান্ড ফান্ডিং অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

ক্রিশ্চিয়ান এইড বাংলাদেশ নিয়োগ

  • পদের নাম: সিনিয়র প্রোগ্রাম ডেভেলপমেন্ট অ্যান্ড ফান্ডিং অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস, অর্থনীতি, আন্তর্জাতিক সম্পর্ক, ডেভেলপমেন্ট স্টাডিজ, এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট, এগ্রোনমি বা এ ধরনের বিষয়ে স্নাতক অথবা সমমানের ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন ও মানবাধিকার প্রকল্পে ডিজাইন, ডেভেলপমেন্ট ও ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকতে হবে। ইউকে এফসিডিও, ইউরোপীয়ান ইউনিয়ন ও জাতিসংঘের এজেন্সিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৫ ঘণ্টা
বেতন: বছরে মোট বেতন ২২ লাখ ৫৮ হাজার ৫০ টাকা। এর সঙ্গে মেডিকেল ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, জীবন ও স্বাস্থ্যবিমার সুযোগ আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের ক্রিশ্চিয়ান এইডের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে bangladesh-jobs@christian-aid.org এই ঠিকানায় যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ২৫ ফেব্রুয়ারি ২০২৪।

Leave a Reply