ছেলেদের চুলের কাটিং এ আধুনিকতার ছোঁয়া

নিজের চুলের স্টাইল নিয়ে অনেক ছেলেই দোটানায় ভোগেন। কেউ গরমে আরামের জন্য ছোট চুল রাখতে ভালোবাসেন। আবার কেউ বড় চুল কেটে ছোট করতে একদম-ই নারাজ। সময়ের সঙ্গে চুলের কাটে ভিন্নতা এনে নিজেকে নতুনভাবে উপস্থাপন করতে পছন্দ করেন কেউ কেউ।

ছেলেদের চুলের কাটিং এ আধুনিকতার ছোঁয়া

নিজের মুখমণ্ডল, শরীরের গড়ন, পেশা—এগুলোর ওপর নির্ভর করেই চুলের স্টাইল করা উচিত। তবে, গরমের সময় চুল যতটা সম্ভব ছোট করে ছেঁটে নিলেই ভালো। না হলে মাথায় ঘাম বসে যেতে পারে। আর যাঁরা বড় চুল রাখতে চান, তাঁরা নিয়মিত শ্যাম্পু করে চুল পরিষ্কার রাখতে পারেন। এই সময়ে বেশ কিছু জনপ্রিয় স্টাইলের চুলের কাট নিয়ে আমাদের এই আয়োজন।

কথায় আছে আগে দর্শনদারি তারপর গুণবিচারী। তাই নিজেকে সুন্দর রাখার চেষ্টা সবাই করে থাকে। ছেলেদের ক্ষেত্রে দর্শনদারির মূলে রয়েছে চুল। মাথা সুন্দর চুলই ছেলেদেরকে আকর্ষণীয় দেখাতে সাহায্য করে। তাই চুলকে কিভাবে আরও ফ্যাশেনেবল রাখা যায় সেই চেষ্টাই চালিয়ে যায় ছেলেরা।

লেয়ার স্পাইক : চুলের নানা ধরনের কাটের মধ্যে বেশি জনপ্রিয় লেয়ার স্পাইক। এই স্টাইলের বিশেষত্যই হলো কপালের ওপরের চুল ছোট করে স্পাইক রাখা। মাথার ওপরের দিকের চুল তুলনামূলক বড় হবে। অর্থাৎ সামনের চুল খুব ছোটও না আবার খুব বড়ও না। তবে পেছনের দিকে লেয়ার স্টাইল থাকতে হবে।

স্পাইক কাট : এই স্টাইলটা সবচেয়ে বেশি জনপ্রিয় কিশোর ও তরুণদের কাছে। সব দিকের চুলই ছোট করে কেটে হেয়ার জেল দিয়ে স্টাইল করা যায়।

ধন্যবাদ সবাইকে আমাদের সাথেই থাকুন।

ছেলেদের চুলের কাটিং এ আধুনিকতার ছোঁয়া
ছেলেদের চুলের কাটিং