জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

  • Post category:Uncategorized
  • Post last modified:February 24, 2024

জনতা ব্যাংক পিএলসি কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি মহাব্যবস্থাপক পদমর্যাদায় একজন চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার (সিআইটিও) নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা কুরিয়ার বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

  • পদের নাম: চিফ ইনফরমেশন টেকনোলজি অফিসার (সিআইটিও)
    পদসংখ্যা:
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটারবিজ্ঞান ও প্রকৌশল/আইটি/সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ে ন্যূনতম স্নাতক ডিগ্রিধারী হতে হবে। ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে তথ্যপ্রযুক্তি–সম্পর্কিত কাজে অন্তত পাঁচ বছরসহ এ–জাতীয় প্রতিষ্ঠানে কমপক্ষে ১২ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা প্রসেসিং, হার্ডওয়্যার প্ল্যাটফর্ম, সফটওয়্যার অ্যাপ্লিকেশন, আউটসোর্সিং সিস্টেম অ্যানালাইসিস, কোর ব্যাংকিং সিস্টেম, ফিনটেক (মোবাইল ব্যাংকিং, এটিএম, বিএসিএইচ, বিইএফটিএন, আরটিজিএস) ও সাইবার সিকিউরিটি বিষয়ে অভিজ্ঞ হতে হবে। অনুমোদিত/নিবন্ধিত কোনো কম্পিউটার সোসাইটির সদস্য/সহযোগী সদস্য হতে হবে। আইটি বিষয়ে বিশেষ প্রশিক্ষণের সনদ থাকলে আবেদনে তা উল্লেখ করতে হবে।

বয়সসীমা: ন্যূনতম ৪৫ বছর এবং সর্বোচ্চ ৫৫ বছর। অধিক যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা শিথিলযোগ্য।
চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (নবায়নযোগ্য)
বেতন: আলোচনা সাপেক্ষে

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের সরাসরি বা কুরিয়ার বা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রের সঙ্গে শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, পেশাগত প্রতিষ্ঠানের সদস্য পদ, প্রশিক্ষণসংক্রান্ত সব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং দুই কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি সংযুক্ত করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেনারেল ম্যানেজার (এইচআর), জনতা ব্যাংক পিএলসি, প্রধান কার্যালয়, ১১০ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০।

 

জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ৮ মার্চ ২০২৪।

Leave a Reply