প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ

BLRI job circular
Share in social media...

বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই), সাভার, ঢাকার রাজস্ব খাতভুক্ত ১৯টি শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তির যোগ্যতা পূরণ সাপেক্ষে আগ্রহীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

BLRI job circular

পদের নাম: ল্যাবরেটরি টেকনিশিয়ান
পদসংখ্যা: ১
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রি।
বেতন গ্রেড: ১৩

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ১
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে দ্বিতীয় শ্রেণির উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ।
বেতন গ্রেড: ১৬

পদের নাম: ল্যাবরেটরি টেকনিশিয়ান
পদসংখ্যা: ৪
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে বিজ্ঞান শাখায় দ্বিতীয় বিভাগে উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন গ্রেড: ১৬

পদের নাম: ফিল্ড অ্যাসিস্ট্যান্ট
পদসংখ্যা: ৩
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে দ্বিতীয় বিভাগে উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন গ্রেড: ১৬

প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে চাকরির সুযোগ
পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদসংখ্যা: ২
যোগ্যতা: কোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সরকার অনুমোদিত কোনো প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে ট্রেডশিপ সার্টিফিকেটধারী হতে হবে।
বেতন গ্রেড: ১৮

পদের নাম: অফিস সহায়ক
পদসংখ্যা: ৮
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস।
বেতন গ্রেড: ১৮

বয়সসীমা: প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর। মুক্তিযোদ্ধার নাতি–নাতনিদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩০ বছর। এ ছাড়া প্রার্থীর সর্বনিম্ন বয়স ১৮ বছর হতে হবে।

যেভাবে আবেদন: আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। হাতে লেখা আবেদন ও কাগজপত্র ডাকযোগে পাঠালে তা গ্রহণযোগ্য হবে না। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য, আবেদন ও আবেদন ফি জমা দেওয়ার প্রক্রিয়া এই লিংক থেকে জানা যাবে।

আবেদন ফি: ল্যাবরেটরি টেকনিশিয়ান (গ্রেড–১৩), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড-১৬), ল্যাবরেটরি টেকনিশিয়ান (গ্রেড-১৬) ও ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (গ্রেড-১৬) পদের জন্য ১০০ টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ ১১২ টাকা এবং ইলেকট্রিশিয়ান (গ্রেড-১৮) ও অফিস সহায়ক (গ্রেড-২০) পদের জন্য ৫০ টাকা এবং টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ ৫৬ টাকা এসএমএসের মাধ্যমে যথাসময়ে জমা দিতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। পরে এসএমএসের নির্দেশনা অনুসারে প্রার্থীরা প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন।

নোট: বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এটি সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি। যেসব প্রার্থী ইতিপূর্বে ৩ নভেম্বর ২০২০ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তির পরিপ্রেক্ষিতে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড-১৬), ল্যাবরেটরি টেকনিশিয়ান (গ্রেড-১৬), ফিল্ড অ্যাসিস্ট্যান্ট (গ্রেড-১৬) ও ইলেকট্রিশিয়ান (গ্রেড-১৮) পদের জন্য অনলাইনে আবেদন করেছেন, তাঁদের নতুন করে আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনের সময়সীমা: ২ জানুয়ারি, ২০২২।

Post expires at 9:12am on Saturday January 1st, 2022

Tags:

Leave a Reply

Your email address will not be published.