শিশুদের ডিজিটাল রাইটিং প্যাড – Digital writing pad

Digital writing pad – শিশুদের জন্য পরিবেশ বান্ধব ও রেডিয়েশন মুক্ত ডিজিটাল রাইটিং প্যাড বাজারে নিয়ে এসেছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। যার নাম দেওয়া হয়েছে ‘মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাড’। যা বাচ্চাদের পড়াশুনার হাতেখড়িতে যোগ করবে অত্যাধুনিক প্রযুক্তির ছোঁয়া। তাদের শিক্ষার শুরুটা হবে প্রযুক্তিনির্ভর।

Digital writing pad

ওয়ালটনের নতুন এই পণ্যটিতে রয়েছে স্ক্রাচ রেজিস্টান্ট ১০ ইঞ্চির ‘এন্টি ড্যাজলিং’ এলসিডি ফ্লিম স্ক্রিন। ২৫৪ মিলিমিটার উচ্চতা এবং ১৬৪ মিলিমিটার প্রস্থের সহজে বহনযোগ্য ওই ডিজিটাল রাইটিং প্যাডের ওজন মাত্র ১৫৮ গ্রাম। অত্যাধুনিক ‘মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাড’-এ ব্যবহৃত হয়েছে প্রেসার সেন্সর টেকনোলজি।

এখানে সুরক্ষার জন্য রয়েছে এবিএস প্রোটেকশন ফ্রেম। এছাড়াও আছে একটি স্টাইলাস পেন। যা দিয়ে শিশুরা সহজেই আঁকতে বা লেখা শিখতে পারবে। সেই সঙ্গে আরও আছে ওয়ান ক্লিক ফুল ইরেজ বাটন ও লক স্ক্রিন সুবিধা। ব্যাটারিতে চলা এই ডিভাইসটিতে চার্জ শেষ হয়ে গেলে থাকছে যতবার খুশি ব্যাটারি পরিবর্তনের সুবিধা। এছাড়াও পরিবেশ বান্ধব এই ডিজিটাল রাইটিং প্যাড দিচ্ছে স্মুথ রাইটিং এক্সপেরিয়েন্স।

শিশুদের জন্য সম্পূর্ণ নিরাপদ ডিভাইসটির অন্যতম বড় সুবিধা হচ্ছে এটি চোখের কোনো ক্ষতি করে না। প্যাডের অভ্যন্তরে স্টাইলাস পেন রাখার জায়গা থাকায় সহজেই কলমটি বহন করা যায়। ফলে এটি হারানোর শঙ্কা নেই।

ওয়ালটন সূত্রে জানা যায়, সর্বাধুনিক ফিচার সমৃদ্ধ মাইপেজ ডিজিটাল রাইটিং প্যাডের দাম রাখা হয়েছে মাত্র ৯৯৫ টাকা। বাচ্চাদের যাতে ছোটবেলা থেকেই প্রযুক্তি ব্যবহারের উপযোগী করে গড়ে তোলা যায়, সে উদ্দেশ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেই এই মূল্য নির্ধারণ করা হয়েছে।

You are currently viewing শিশুদের ডিজিটাল রাইটিং প্যাড – Digital writing pad
Digital writing pad