মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ছুটি বাড়ল

আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানো হয়েছে।

Education Board Notice

বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে করোনা পরিস্থিতি পর্যবেক্ষণ ও শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার বিষয়ে আন্তঃমন্ত্রণালয় সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের রবীন্দ্রনাথ রায় ছুটি বাড়ানোর তথ্য নিশ্চিত করেছেন।

এম খায়ের জানান, করোনা ভাইরাসের সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠানের চলমান ছুটি আগামী ১১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে।

অনলাইনে অনুষ্ঠিত ওই বৈঠকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, ইউজিসি চেয়ারম্যান, দুই মন্ত্রণালয়ের সচিব ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং শিক্ষা সংশ্লিষ্টরা অংশ নেন।

source…

Edu Notice
যেসব কারণে লাল তালিকাভুক্ত হতে পারে বেসরকারি বিশ্ববিদ্যালয়

নির্ধারিত মানদণ্ডে ত্রুটি রয়েছে এমন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করে থাকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি)। এসব বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রেও দেওয়া হয় সতর্কতা। বছরের বিভিন্ন সময়ে, বিশেষত ভর্তির মওসুমে এ ধরনের তালিকা হালনাগাদের কাজ করে থাকে সংস্থাটি। UGC notice ইউজিসির সর্বশেষ সিদ্ধান্ত অনুযায়ী ৬ কারণে এবার বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোকে লাল তালিকাভুক্ত করা হবে। এর মধ্যে রয়েছে স্থায়ী […]

Leave a Reply...