তবে কি নেইমার ও করোনা পজিটিভ ?

  • Post category:Celebrity
  • Post last modified:01/09/2020

উয়েফা চ্যাম্পিয়নস লিগ হারের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আরও এক ধাক্কা প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির দলে। ফ্রান্সের ক্লাবটির দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন-মিডফিল্ডার অ্যাঙ্গেলা ডি মারিয়া ও লিওনার্দো পেরেদেস।

চলতি সপ্তাহে তারা অবকাশযাপন করতে গিয়েছিলেন স্প্যানিশ দ্বীপ ইবিজিয়ায়। ফিরে এসে করোনা টেস্ট করালে তারা পজিটিভ ধরা পড়েন। এই দ্বীপে অবকাশযাপনে গিয়েছিলেন নেইমার জুনিয়রও। তাই তাকে নিয়েও শঙ্কা দেখা দিয়েছে। খবর ডেইলি মেইল ও ইএসপিএনের।

Read Also:  দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

চ্যাম্পিয়নস লিগের ফাইনালের পর ক্লাবের সব খেলোয়াড় অবকাশযাপনের উদ্দেশে পাড়ি জমান স্পেনের দ্বীপ ইবিজিয়ায়। আর সেখান থেকেই করোনায় আক্রান্ত হন ডি মারিয়া ও পেরেদেস।

ডি মারিয়া ও পেরেদেসের সঙ্গে স্পেনে গিয়েছিলেন নেইমার জুনিয়রও। নেইমারের সঙ্গী ছিলেন তার ছেলে ও বাবা। আর তাই তো আশঙ্কা দেখা দিয়েছে তিনিও করোনা পজিটিভ হতে পারেন।

Read Also:  tiger 3 তে সালমান খানের বিপরীতে ক্যাটরিনা কাইফ

এই তিনজনের সঙ্গে আরও ছিলেন কেইলর নাভাস ও অ্যান্ডার হেরেরা। শুধু তাই নয়, পিএসজির প্রায় সব খেলোয়াড়ই একসঙ্গে অবকাশযাপন করতে স্পেনে গিয়েছিলেন।

আর খেলোয়াড়দের করোনা আক্রান্তের কারণে দুশ্চিন্তার ভাঁজ কপালে পিএসজির। কেননা আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০-২১ মৌসুমের লিগ ওয়ান। আর মৌসুমের খেলা মাঠে গড়ানোর আগে আরও একবার নেইমারদের করোনাভাইরাসের পরীক্ষা করা হবে জানায় পিএসজি।

Read Also:  বৃদ্ধাশ্রম ছবি পরিচালনা করেছেন সঙ্গীতশিল্পী এসডি রুবেল

করোনা পজিটিভ হলেও ডি মারিয়া ও পেরেদেসের কোনো প্রকার উপসর্গ দেখা দেয়নি। দুই খেলোয়াড়ই শারীরিকভাবে সুস্থ আছেন এবং নিজেদের সেলফ আইসোলেশনে রেখেছেন।

নেইমারের শরীরে করোনার কোনো উপসর্গ প্রকাশ পাওয়ার খবর এখনও পাওয়া যায়নি। নেইমাররা যখন প্যারিসে অনুশীলনের জন্য ফিরবেন, তখন তাদের আরও পরীক্ষা করা হবে বলে ক্লাব সূত্রে জানা গেছে।

Related Posts

James Bond সিরিজ এর নতুন চরিত্র

হলিউডের জনপ্রিয় অ্যাকশন মুভি সিরিজের কেন্দ্রীয় চরিত্র ‘জেমস বন্ড’ নিয়ে দুশ্চিন্তায় পড়েছিল সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। কারণ মুক্তির অপেক্ষায় থাকা ‘নো টাইম টু ডাই’ ছবির পর থেকে জেমস বন্ডের চরিত্রে অভিনেতা ড্যানিয়েল ক্রেগকে আর দেখা যাবে না। তাই নতুন বন্ডের খোঁজে মরিয়া ছিল সিরিজটির প্রযোজনা প্রতিষ্ঠান। অবশেষে খোঁজ মিলল নতুন জেমস বন্ডের।সম্প্রতি আয়ারল্যান্ডের ‘দ্য ভ্যালকন’ থেকে প্রকাশিত […]

oscar award

চলচ্চিত্র ক্ষেত্রে বিশেষ অর্জনের জন্য দুনিয়ার সব থেকে বড় খেতাব অস্কার। রূপালি জগতের অসাধারণ সব গুণী পরিচালক, অভিনেতা, এবং লেখকদের কাজকে সম্মানে ভূষিত করা হয় এই পুরস্কার দিয়ে। সারা বিশ্বে সর্বাধিক সংখ্যক মানুষ এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপভোগ করে থাকেন।প্রতি বছরের ন্যায় এই বছরেও পেনস্ক মিডিয়া কর্পোরেশনের মালিকানাধীন আমেরিকান মিডিয়া সংস্থা ভ্যারাইটি তাদের বিগত বছরের […]

দক্ষিনী সিনেমায় বিদ্যা বালান

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। চিত্রনাট্যের প্রয়োজনে নানা চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে নায়িকা সাহসী চরিত্রের জন্য ব্যাপক আলোচিত। বরাবরের মতো এবারো ভক্তদের চমক দিতে সিনেপর্দায় ভিন্ন চরিত্রে হাজির হবেন এই চিত্রতারকা।শোনা যাচ্ছে, তেলেগু নির্মাতা পরশুরাম তার আগামী সিনেমা ‘সরকারু ভারু পাতা’র ঘোষণা দিয়েছেন। এতে জুটি বেঁধেছেন মহেশ বাবু ও কীর্তি সুরেশ। আর সিনেমায় মহেশের […]

সালমানকে আদালতে হাজিরের নির্দেশ

বলিউড সুপারস্টার সালমান খানকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন যোধপুর জেলা আদালত। বহুল আলোচিত কৃষ্ণসার হরিণ হত্যা মামলার শুনানিতে সোমবার (১৪ সেপ্টেম্বর) এই রায় দেওয়া হয়। salman khan শুনানিতে সালমানের হাজির হওয়ার কথা থাকলেও করোনার কারণে সেখানে যাননি ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা। তিনি না থাকায় শুনানি স্থগিত করেন বিচারক রাঘবেন্দ্র কচ্চবাহ। আগামী ২৮ সেপ্টেম্বর এই […]

কঙ্গনার অফিস ভাঙার কাজ শুরু

অভিনেত্রী কঙ্গনা রাণৌতের প্রযোজনা প্রতিষ্ঠান মণিকর্ণিকা ফিল্মসের অফিসের অবৈধ্য অংশ ভাঙার কাজ শুরু করেছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)। বুধবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে এটি ভাঙার প্রক্রিয়া শুরু হয়। এদিকে মানালি থেকে আজ মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হয়েছেন কঙ্গনা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে অফিস ভাঙার বিষয়টি নিয়ে তিনি লিখেছেন, ‘আমি যে ভুল নই তা আমার শত্রুরা বারবার প্রমাণ […]