সাধারণ বীমা কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

অর্থ মন্ত্রণালয়, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের আওতাধীন রাষ্ট্রীয় প্রতিষ্ঠান সাধারণ বীমা করপোরেশন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে খণ্ডকালীন মেডিকেল অফিসার নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

sadharan bima corporation job circular

  • পদের নাম: মেডিকেল অফিসার (খণ্ডকালীন)
    পদসংখ্যা:
    যোগ্যতা: এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) রেজিস্ট্রেশন (হালনাগাদ নবায়িত) থাকতে হবে। উচ্চতর ডিগ্রিধারী, অবসরপ্রাপ্ত সরকারি চিকিৎসক এবং অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
    বয়স: ১২ জানুয়ারি ২০২৪ তারিখে সর্বোচ্চ ৬০ বছর।
    চাকরির ধরন: প্রাথমিক নিয়োগ হবে এক বছরের জন্য। সেবার মান সন্তোষজনক হলে কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে নিয়োগের মেয়াদ নবায়নযোগ্য।
    মাসিক বেতন: ৫০,০০০ টাকা

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে। আবেদনপত্রে নাম (স্পষ্ট অক্ষরে বাংলা ও ইংরেজিতে); পিতা/স্বামী ও মাতার নাম (বাংলা ও ইংরেজিতে); স্থায়ী ঠিকানা; বর্তমান ঠিকানা (পত্র যোগাযোগের ঠিকানা); মুঠোফোন নম্বর; ই-মেইল; জন্মতারিখ; শিক্ষাগত যোগ্যতা (পাসের সন/বিভাগ/রোল নম্বর/রেজিস্ট্রেশন নম্বর/বোর্ড/বিশ্ববিদ্যালয় উল্লেখ করতে হবে); বিএমডিসির রেজিস্ট্রেশন নম্বর; অভিজ্ঞতা ও রেফারেন্স হিসেবে দুজন দায়িত্বশীল ব্যক্তির নাম ও ঠিকানা উল্লেখ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে আবেদনকারীর সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের তিন কপি রঙিন সত্যায়িত ছবি; সব শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত কপি; বিএমডিসির হালনাগাদ রেজিস্ট্রেশনের সত্যায়িত কপি; জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি; অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি; চাকরিরত প্রার্থীদের বর্তমান প্রতিষ্ঠানের অনাপত্তিপত্র সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে এবং খামের ওপরে আবেদনকারীর নাম ও পদের নাম স্পষ্টভাবে উল্লেখ করতে হবে।

আবেদন ফি
রাষ্ট্রায়ত্ত যেকোনো তফসিলি ব্যাংকের শাখা থেকে ‘সাধারণ বীমা করপোরেশন’–এর অনুকূলে ‘মেডিকেল অফিসার (খণ্ডকালীন)’ পদের জন্য ৬০০ টাকা পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) করতে হবে। রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: জেনারেল ম্যানেজার, মানবসম্পদ বিভাগ, জি এম সচিবালয় (১০ম তলা), সাধারণ বীমা করপোরেশন, প্রধান কার্যালয়, ৩৩, দিলকুশা বা/এ, ঢাকা-১০০০।

 

sadharan bima corporation job circular

 

আবেদনের শেষ সময়: ৭ ফেব্রুয়ারি ২০২৪।

Leave a Reply