walton call center job

দেশের সর্ববৃহৎ ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন গ্রুপ’-এর ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম ‘কল সেন্টার এক্সিকিউটিভ’ পদে লোকবল নেবে। আগ্রহীরা আগামী ১৮ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন। এ পদে নারী-পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

walton call center job

পদের নাম: কল সেন্টার এক্সিকিউটিভ

পদ সংখ্যা: ১০।

চাকরির বিবরণ/দায়িত্ব: ইনবাউন্ড এবং আউটবাউন্ড উভয় ধরনের ফোন কলে অংশ নিতে হবে। ফোনের মাধ্যমে গ্রাহকসেবা দিতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে তা সংশ্লিষ্ট বিভাগে জানাতে হবে। গ্রাহকদেরকে পণ্যের তথ্য প্রদান করতে হবে। গ্রাহকদের অভিযোগ শুনে ও বুঝে উপযুক্ত সমাধানের ব্যাপারে জানাতে হবে। বিক্রয় পরবর্তী সেবাসংক্রান্ত ই-মেইল ফলোআপ করা লাগবে এবং গ্রাহকদের ই-মেইলের উত্তর দিতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি।

অভিজ্ঞতা: কোনো কল সেন্টার বা ইলেকট্রিক ইক্যুইপমেন্ট/হোম অ্যাপ্লায়েন্স প্রতিষ্ঠানে ফোনে গ্রাহকসেবা কাজে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: ২২-২৮ বছর।

অন্যান্য যোগ্যতা: মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনে (মাইক্রোসফট ওয়ার্ড, এক্সেল, আউটলুক প্রভৃতি) দক্ষতা থাকতে হবে। বাংলা এবং ইংরেজিতে সাবলিলভাবে যোগাযোগের দক্ষতা থাকতে হবে। শিফট অনুসারে কাজ এবং সরকারি ছুটির দিনেও কাজ করার মানসিকতা থাকা লাগবে।

কর্মস্থল: ঢাকা।

বেতন: আলোচনা সাপেক্ষে। এছাড়া কোম্পানির নীতি অনুসারে অন্যান্য সুবিধাদি মিলবে।

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীদেরকে সাম্প্রতিক সময়ে তোলা পাসপোর্ট আকারের ২টি ছবি ও জাতীয় পরিচয়পত্রের একটি ফটোকপি যুক্ত করে সিভি, ১৮ মার্চের মধ্যে নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

Call center jobs
Call center jobs

সিভি পাঠানোর ঠিকানা: চিফ হিউম্যান রিসোর্স অফিসার, ওয়ালটন গ্রুপ, কর্পোরেট অফিস, প্লট- ১০৮৮, ব্লক-আই, রোড সাবরিনা সোবহান (৫ম এভেনিউ), বসুন্ধরা, ঢাকা-১২২৯। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে এই ঠিকানায় https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=897040&ln=1

Leave a Reply