জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 www.jnu.ac.bd


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 অফিসিয়াল ওয়েবসাইট www.jnu.ac.bd এবং career.jnu.ac.bd, job.jnu.ac.bd, এবং hrm.erp.jnu.ac.bd এ প্রকাশিত হয়েছে। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 বাংলাদেশের ব্যক্তিদের জন্য যারা বিশ্ববিদ্যালয়ের চাকরিতে আগ্রহী তাদের জন্য একটি প্রতিশ্রুতিশীল ক্যারিয়ারের সুযোগ উপস্থাপন করে। আসুন www.jnu.ac.bd চাকরির বিজ্ঞপ্তি 2024 এবং JNU চাকরির বিজ্ঞপ্তি 2024 অনুযায়ী আরও বিশদ জানি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে 04 অক্টোবর 2024 তারিখে প্রকাশ করেছে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ 13 নভেম্বর 2024। জগন্নাথ বিশ্ববিদ্যালয় 02টি চাকরির পদের জন্য মোট 04 জনকে নিয়োগ দেবে। আপনি যদি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে কাজ করতে আগ্রহী হন, আপনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ওয়েবসাইট career.jnu.ac.bd, job.jnu.ac.bd, & hrm.erp.jnu.ac.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 এক নজরে

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার 2024 সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো একবার দেখে নেওয়া যাক। যেমন চাকরি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, মোট শূন্যপদ, শূন্য পদের নাম, বেতন, শিক্ষাগত যোগ্যতা, কীভাবে আবেদন করতে হবে ইত্যাদি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মোট চাকরির শূন্যপদ
মোট পোস্ট বিভাগ মোট শূন্যপদ
02 04

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরির গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

  • চাকরি প্রকাশের তারিখ: 04 অক্টোবর 2024।
  • আবেদনের শেষ তারিখ: 13 নভেম্বর 2024।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 বাংলাদেশে বিশ্ববিদ্যালয় এবং কলেজের চাকরিতে আগ্রহী বেকারদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ তৈরি করেছে। আপনি যদি 2024 সালে বিশ্ববিদ্যালয় বা কলেজের চাকরিতে যোগদান করতে আগ্রহী হন, তাহলে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 আপনার জন্য প্রকাশিত হয়েছে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024

JnU নামে পরিচিত জগন্নাথ বিশ্ববিদ্যালয়, 2005 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। জগন্নাথ বিশ্ববিদ্যালয় সম্প্রতি খাঁটি বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আমন্ত্রণ জানিয়েছে, যারা একটি বিশ্ববিদ্যালয় বা কলেজে কাজ করতে ইচ্ছুক তাদের জন্য একটি চমৎকার কর্মজীবনের সুযোগ উপস্থাপন করেছে। সুতরাং, আপনি যদি আবেদন করতে আগ্রহী হন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 সম্পর্কিত সমস্ত তথ্য

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024
নিয়োগকর্তা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়।
পদের নাম: পোস্টের নাম উপরে দেওয়া আছে.
চাকরি অবস্থান: ঢাকা।
পোস্ট বিভাগ: 02।
মোট শূন্যপদ: 04টি পোস্ট।
কাজের ধরন: পুরো সময়।
কাজের শ্রেণী: বিশ্ববিদ্যালয়ের চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমা: সার্কুলার অনুযায়ী।
শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার অনুযায়ী।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: ফ্রেশাররাও আবেদন করার যোগ্য।
বেতন: সার্কুলার অনুযায়ী।
অন্যান্য সুবিধা: কর্মসংস্থান আইন এবং প্রবিধান অনুযায়ী।
আবেদন ফি: 600 এবং 900 টাকা।
সূত্র: দৈনিক পত্রিকা।
চাকরি প্রকাশের তারিখ: 04 অক্টোবর 2024।
আবেদনের শেষ তারিখ: 13 নভেম্বর 2024।

আরও পড়ুন:


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 পিডিএফ / ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 পিডিএফ আনুষ্ঠানিকভাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় দ্বারা প্রকাশিত হয়েছে। আমরা এই নিবন্ধে JNU চাকরির বিজ্ঞপ্তি 2024 পিডিএফ ফাইল সংযুক্ত করেছি। এছাড়াও, আমরা নীচে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 ছবি/ছবি অন্তর্ভুক্ত করেছি।

সূত্র: দ্য ডেইলি নিউ এজ বিডি, ০৪ অক্টোবর ২০২৪

আবেদনের শেষ তারিখ: 13 নভেম্বর 2024

আবেদনের পদ্ধতি: অনলাইন

অনলাইন আবেদন: job.jnu.ac.bd

অথবা,

www.hrm.erp.jnu.ac.bd/employee_online_application

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 PDF ডাউনলোড

জগন্নাথ বিশ্ববিদ্যালয় www.jnu.ac.bd এ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 পিডিএফ প্রকাশ করেছে। আপনার সুবিধার জন্য, আমরা PDF ফাইলটি ডাউনলোড করেছি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 PDF ডাউনলোড লিঙ্ক এখানে সংযুক্ত করেছি।

PDF ডাউনলোড করুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদনের পদ্ধতি

আপনি কি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-এর জন্য আবেদন করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইন বেস। সুতরাং, আপনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ওয়েবসাইট www.career.jnu.ac.bd, job.jnu.ac.bd এবং hrm.erp.jnu.ac.bd এর মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারেন। আবেদন করার আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 থেকে আবেদন প্রক্রিয়াটি মনোযোগ সহকারে পড়ুন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করার আগে চাকরির আবেদনের যোগ্যতা এবং আবেদন প্রক্রিয়া ভালোভাবে জেনে নেওয়া জরুরি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 আবেদনের যোগ্যতার বিবরণ নীচে দেওয়া হল।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদনের যোগ্যতা

    1. জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
    2. জগন্নাথ ইউনিভার্সিটি জব সার্কুলার 2024 ইমেজে উল্লিখিত তারিখ অনুযায়ী কমপক্ষে 18 বছর বয়সী হতে হবে।
    3. জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির সার্কুলার 2024 অফিসিয়াল ইমেজ অনুযায়ী আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে।
    4. সাক্ষাত্কারের সময় প্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার শংসাপত্রের অনুলিপি তৈরি করতে হবে।
    5. জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-এর নির্দেশ অনুসারে আপনাকে অবশ্যই আবেদন জমা দিতে হবে।

আরও পড়ুন:


জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদনপত্র

আপনি যদি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-এর জন্য আপনার চাকরির আবেদন জমা দিতে চান, তাহলে ধাপে ধাপে পুরো প্রক্রিয়াটি এখানে দেওয়া হল:

  1. প্রথমত, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-এ আবেদনের নির্দেশাবলী পড়ুন।
  2. তারপর, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ওয়েবসাইটে যান www.career.jnu.ac.bd, job.jnu.ac.bd& hrm.erp.jnu.ac.bd.
  3. এখন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আবেদনপত্র সঠিকভাবে পূরণ করুন।
  4. চাকরির আবেদনের ফি পরিশোধ করুন।
  5. অবশেষে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদন জমা দিন।

দ্রষ্টব্য: আবেদনপত্র জমা দেওয়ার আগে দয়া করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি 2024 থেকে চাকরির আবেদন প্রক্রিয়াটি সাবধানে পড়ুন।

আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। JNU চাকরির বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে আপনার যদি কোনো প্রশ্ন থাকে, অনুগ্রহ করে মন্তব্য বক্সের মাধ্যমে নির্দ্বিধায় জিজ্ঞাসা করুন।

আপনি যদি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2024 এর মতো আরও বিশ্ববিদ্যালয় চাকরির বিজ্ঞপ্তি 2024 পড়তে চান তবে আমাদের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের চাকরির বিভাগটি দেখুন। আপনি আমাদের ওয়েবসাইটে সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2024 এবং ব্যক্তিগত চাকরির বিজ্ঞপ্তি 2024 পড়তে পারেন।



Source link