বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024


বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি 2024 www.beaconpharma.com.bd এ বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড কর্তৃপক্ষ প্রকাশ করেছে। বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2024 হল বাংলাদেশের আকর্ষণীয় ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি 2024 এর মধ্যে একটি। সম্প্রতি, দ্য বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড ফার্মা চাকরি প্রার্থীদের জন্য এই নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে। বীকন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে সমস্ত তথ্য জানতে সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন।

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 কর্তৃপক্ষ কর্তৃক 04 অক্টোবর 2024 এ প্রকাশিত হয়েছে। চাকরির আবেদনের শেষ তারিখ 07, 08, 09 এবং 10 অক্টোবর 2024। বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড 01টি চাকরির পদের জন্য মোট (নির্দিষ্ট নয়) লোককে নিয়োগ করবে। বীকন ফার্মাসিউটিক্যালস চাকরি প্রার্থীদের জন্য সুসংবাদ তারা ওয়াক-ইন ইন্টারভিউয়ের মাধ্যমে এই ফার্মা চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 এক নজরে

আসুন বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য দেখে নেওয়া যাক। যেমন চাকরি প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ, মোট শূন্যপদ, শূন্য পদের নাম, বেতন, শিক্ষাগত যোগ্যতা, কীভাবে আবেদন করবেন ইত্যাদি।

বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির মোট শূন্যপদ
মোট পোস্ট বিভাগ মোট শূন্যপদ
01 নির্দিষ্ট নয়
বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির পদের নাম এবং শূন্যপদের বিবরণ
এসএল পোস্টের নাম শূন্যপদ শিক্ষাগত যোগ্যতা
1 মেডিকেল ইনফরমেশন অফিসার নির্দিষ্ট নয় যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা স্নাতক।

বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির গুরুত্বপূর্ণ তারিখ ও সময়

  • চাকরি প্রকাশের তারিখ: 04 অক্টোবর 2024।
  • আবেদনের শেষ তারিখ: 07, 08, 09 এবং 10 অক্টোবর 2024।

বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এ কর্মজীবন একটি ভাল বেতন, সামাজিক সম্মান এবং দ্রুত কর্মজীবন বৃদ্ধি সহ ফার্মাসিউটিক্যাল চাকরিপ্রার্থীদের জন্য একটি অত্যন্ত আকর্ষণীয় ক্যারিয়ারের সুযোগ। বর্তমানে, বীকন ফার্মাসিউটিক্যালস মেডিক্যাল প্রমোশন অফিসার, এরিয়া ম্যানেজার, রেজিনাল ম্যানেজার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মেডিকেল অফিসার ইত্যাদি পদের জন্য মেধাবী, অনুপ্রাণিত এবং ফলাফল ভিত্তিক প্রার্থীদের সন্ধান করছে।

বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2024

বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি 2024 বাংলাদেশে ফার্মা চাকরিতে আগ্রহী বেকারদের জন্য একটি দুর্দান্ত ক্যারিয়ারের সুযোগ তৈরি করেছে। আপনি যদি 2024 সালে ফার্মা চাকরিতে যোগদান করতে আগ্রহী হন, তাহলে আপনার জন্য বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2024 প্রকাশিত হয়েছে। নিঃসন্দেহে, এটি বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল কোম্পানি চাকরিপ্রার্থীদের জন্য একটি খুব ভালো চাকরির সুযোগ।

তাই আপনি যদি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা ফার্মা কোম্পানির চাকরিতে যোগদান করতে আগ্রহী হন, তাহলে আপনি এই বীকন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি 2024-এর বিশদ বিবরণ জেনে আপনার যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারেন। আসুন বিকন ফার্মাসিউটিক্যালস চাকরির বিজ্ঞপ্তি অনুসারে আরও বিশদ জানি। 2024।

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 সম্পর্কিত সমস্ত তথ্য

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024
নিয়োগকর্তা: বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড।
পদের নাম: উপরে দেখুন.
চাকরি অবস্থান: পোস্টিং এর উপর নির্ভর করে।
পোস্ট বিভাগ: 01।
মোট শূন্যপদ: (নির্দিষ্ট নয়)।
কাজের ধরন: পুরো সময়।
কাজের শ্রেণী: ফার্মাসিউটিক্যালস চাকরি।
লিঙ্গ: পুরুষ এবং মহিলা উভয় আবেদন করার অনুমতি দেওয়া হয়.
বয়স সীমা: প্রার্থীদের বয়স সর্বোচ্চ 32 বছর হতে হবে।
শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: ফ্রেশাররাও আবেদন করার যোগ্য।
বেতন: আলোচনা সাপেক্ষ।
অন্যান্য সুবিধা: কোম্পানির নীতি অনুযায়ী।
আবেদন ফি: প্রযোজ্য নয়।
সূত্র: অনলাইন
চাকরি প্রকাশের তারিখ: 04 অক্টোবর 2024।
আবেদনের শেষ তারিখ: 07, 08, 09 এবং 10 অক্টোবর 2024।

আরও পড়ুন:


বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 ছবি/ছবি

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 পিডিএফ আনুষ্ঠানিকভাবে www.beaconpharma.com.bd এ প্রকাশিত হয়েছে। আমরা আপনার জন্য বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2024 ইমেজ সংযুক্ত করেছি। আসুন বীকন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি 2024 ছবিটি দেখুন এবং এটি থেকে সম্পূর্ণ তথ্য পড়ুন।

সূত্র: দৈনিক প্রথম আলো, ০৪ অক্টোবর ২০২৪

আবেদনের পদ্ধতি: ওয়াক-ইন-ইন্টারভিউ

সাক্ষাৎকারের তারিখ: 07, 08, 09 এবং 10 অক্টোবর 2024

বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 আবেদন করুন

আপনি কি বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 এর জন্য আবেদন করতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় আছেন। বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2024-এর জন্য কীভাবে চাকরির আবেদন বা সিভি জমা দিতে হয় তা আমরা এখানে আলোচনা করেছি।

বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড-এ চাকরির জন্য আবেদন করার আগে, চাকরির আবেদনের যোগ্যতা এবং আবেদন প্রক্রিয়া ভালোভাবে জেনে নেওয়া গুরুত্বপূর্ণ। বীকন ফার্মা চাকরির বিজ্ঞপ্তি 2024 আবেদনের যোগ্যতার বিবরণ নীচে দেওয়া হয়েছে।

বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির আবেদনের যোগ্যতা

    1. বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির জন্য আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।
    2. বীকন ফার্মা জব সার্কুলার 2024 ছবিতে উল্লিখিত তারিখ অনুসারে কমপক্ষে 18 বছর বয়সী হতে হবে।
    3. বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2024 অফিসিয়াল ইমেজ অনুযায়ী আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকতে হবে।
    4. সাক্ষাত্কারের সময় প্রার্থীদের সমস্ত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার শংসাপত্রের অনুলিপি তৈরি করতে হবে।
    5. বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024-এর নির্দেশ অনুযায়ী আপনাকে অবশ্যই আবেদন জমা দিতে হবে।

আরও পড়ুন:


বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির আবেদন প্রক্রিয়া

আপনি যদি বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির সার্কুলার 2024-এর জন্য যোগ্য ব্যক্তি হন, যারা চাপের মধ্যে কাজ করার জন্য আত্মবিশ্বাসী, স্ব-প্রণোদিত, গতিশীল এবং উদ্যমী বিকন ফার্মা চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত নির্দেশাবলী অনুযায়ী আপনার চাকরির আবেদন বা সিভি জমা দিতে পারেন। বীকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2024 আবেদন প্রক্রিয়ার ধাপগুলি নীচে দেওয়া হল।

  1. প্রথমে, বিজ্ঞপ্তি চিত্র থেকে বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 আবেদন প্রক্রিয়াটি মনোযোগ সহকারে পড়ুন।
  2. আপনার যোগ্যতা অনুযায়ী পোস্ট নির্বাচন করুন।
  3. বীকন ফার্মা জব সার্কুলার 2024-এ উল্লিখিত নথি সহ আবেদনপত্র প্রস্তুত করুন।
  4. চাকরির সার্কুলার ছবিতে উল্লিখিত ঠিকানায় নির্ধারিত সময়ে সাক্ষাৎকারে যোগ দিন।

বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির ইন্টারভিউ এবং পরীক্ষার তথ্য

বিকন ফার্মাসিউটিক্যালস চাকরির শূন্যপদে সফলভাবে আবেদন করার পরে, আপনাকে একটি ইন্টারভিউ বা পরীক্ষার জন্য ডাকা হবে। বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির ইন্টারভিউ পরীক্ষার তারিখ, এবং সময়সূচী, কেন্দ্র আপনার বীকন ফার্মাসিউটিক্যালস চাকরির আবেদন এবং সিভিতে দেওয়া মোবাইল নম্বর বা ইমেলের মাধ্যমে জানানো হবে। তাই বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024-এর জন্য আবেদন করার পরে নিয়মিত আপনার মোবাইল বার্তা এবং ইমেল ইনবক্স চেক করুন।

আমরা বীকন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আপনি যদি আরও ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2024 পড়তে চান যেমন বিকন ফার্মাসিউটিক্যালস লিমিটেড জব সার্কুলার 2024, ফার্মা চাকরির বিভাগটি দেখুন। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সাম্প্রতিক BD সরকারি চাকরির বিজ্ঞপ্তি 2024 এবং বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি 2024 পড়তে পারেন।



Source link