ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

DU jobs
Share in social media...

ঢাকা বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অফিস জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রেজিস্ট্রার অফিসে দুটি পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। আবেদনপত্র জমা দেওয়া যাবে ২৬ ডিসেম্বর পর্যন্ত।

DU job circular

পদের নাম: প্রোগ্রামার (অস্থায়ী)
পদসংখ্যা: ১
বেতন: ৩৫,৫০০- ৬৭,০১০ টাকা
যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীকে তিন–চার বছর মেয়াদি কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ার/ তথ্যপ্রযুক্তি বিষয়ে সরকারি বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে বিএসসি/ সমমান পরীক্ষায় জিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ বা সিজিপিএ-৪-এর স্কেলে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। বিজ্ঞানে এইচএসসি পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ জিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ বা সিজিপিএ–৪-এর স্কেলে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে ন্যূনতম ছয় বছরের অভিজ্ঞতাসম্পন্ন এবং সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

পদের নাম: সহকারী প্রোগ্রামার
পদসংখ্যা: ১
বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা
যোগ্যতা ও অভিজ্ঞতা: প্রার্থীকে চার বছর মেয়াদি কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ সফটওয়্যার ইঞ্জিনিয়ার/ তথ্যপ্রযুক্তি বিষয়ে সরকারি বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে বিএসসি/ সমমান পরীক্ষায় জিপিএ–৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ বা সিজিপিএ–৪-এর স্কেলে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। বিজ্ঞানে এইচএসসি পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ জিপিএ ৫-এর স্কেলে ন্যূনতম ৩.৫ বা সিজিপিএ–৪-এর স্কেলে ন্যূনতম ৩.০০ থাকতে হবে। সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ছয় মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। প্রার্থীর বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসে চাকরির সুযোগ
আবেদন যেভাবে
৫০ টাকার বিনিময়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের দপ্তর থেকে আবেদনের নির্ধারিত ফরম সংগ্রহ করতে হবে। ফরম পূরণ করে রেজিস্ট্রারের অনুকূলে ৭৫০ টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে। সব পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ আট (৮) কপি দরখাস্ত রেজিস্ট্রারের (২০৩ কক্ষে) কাছে পৌঁছাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৬ ডিসেম্বর ২০২১।

Post expires at 7:22pm on Saturday December 25th, 2021