মোংলা বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির সুযোগ দিচ্ছে মোংলা বন্দর কর্তৃপক্ষ। সম্প্রতি প্রতিষ্ঠানটিতে ২৪ পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ২৫ মার্চ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Mongla port job circular

প্রতিষ্ঠানের নাম:মোংলা বন্দর কর্তৃপক্ষ

পদের নাম: লেডি মেডিকেল অফিসার, প্রোগ্রামার, মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, চিকিৎসা কর্মকর্তা, ভান্ডার কর্মকর্তা, ভান্ডার কর্মকর্তা, মূল্যায়ন কর্মকর্তা, জনসংযোগ কর্মকর্তা, নিরীক্ষা কর্মকর্তা, অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার, অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, উপ-সহকারী প্রকৌশলী (তড়িৎ), ফোরম্যান (তড়িৎ), সিনিয়র স্টাফ নার্স, সিনিয়র স্টাফ নার্স (অস্থায়ী), সিনিয়র ডেটা এন্ট্রি অপারেটর, কম্পিউটার অপারেটর, কেয়ারটেকার, কার মেকানিক, ট্যাক্স কালেকটর, ইলেকট্রিশিয়ান, পাম্প ড্রাইভার, রীগার, স্টোর খালাসী ও ক্লিনার।

পদসংখ্যা: মোট ৩৩ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: সরকার স্বীকৃত যে কোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে স্নাতক/ স্নাতকোত্তর/ উচ্চমাধ্যমিক/ মাধ্যমিক/ অষ্টম শ্রেণি ও নার্সিং-এ ডিপ্লোমা পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটারে দক্ষতা থাকতে হবে। পদভেদে ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন: নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদন পদ্ধতি: আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে http://mpajobsbd.com এই ওয়েবসাইটের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: চাকরি প্রত্যাশীরা আগামী ২৫ মার্চ, ২০২১ পর্যন্ত আবেদন করতে পারবেন।

Mongla port job circular
Mongla port job circular