শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ

SUST job circular
Share in social media...

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট (শাবিপ্রবি) শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে সহযোগী অধ্যাপক পদে শিক্ষক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

SUST job circular

পদের নাম: সহযোগী অধ্যাপক
বিভাগ: আর্কিটেকচার
পদসংখ্যা: ২
যোগ্যতা: যোগ্যতা ও অভিজ্ঞতার কপি এবং অভিজ্ঞতা ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক বিশ্ববিদ্যালয়ের ডেসপ্যাচ থেকে সরাসরি সংগ্রহ করতে হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও ডাউনলোড করা যাবে।
বেতন স্কেল: ৫০,০০০–৭১,২০০ টাকা
গ্রেড: ৪

যেভাবে আবেদন:
আগ্রহী প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। অফিস চলাকালে রেজিস্ট্রারের দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের ডাকটিকিটসহ নিজ ঠিকানা সংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে।

আবেদনপত্রের সঙ্গে যেসব অনুলিপি দিতে হবে:
আবেদনপত্রের সঙ্গে সব সনদ ও ট্রান্সক্রিপ্ট বা মার্কসিটের ফটোকপি, সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবি, চাকরিতে নিয়োজিত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র, বিজ্ঞাপনে উল্লেখিত নির্ধারিত মূল্যের ব্যাংক ড্রাফট/ পে–অর্ডারের কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি কিংবা জাতীয় পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদের ফটোকপি, অভিজ্ঞতার সনদ ও প্রকাশনাসম্পর্কিত তথ্য ছক।

আবেদন ফি: সহযোগী অধ্যাপক পদের জন্য ৭০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার পরীক্ষা ফি বাবদ পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৩ জানুয়ারি ২০২২।

Post expires at 4:53pm on Saturday January 22nd, 2022