Payoneer একাউন্ট করুন খুব সহজে

Payoneer account
Share in social media...

পেওনিয়ার হচ্ছে একটি পেমেন্ট মেথড। পেওনিয়ারে অ্যাকাউন্ট করে আপনি খুব সহজেই ইন্টারন্যাশনাল মার্কেটপ্লেস যেমন ফাইভার, আপওয়ার্ক ইত্যাদি থেকে ডলার ট্রান্সফার করতে পারবেন এবং মাস্টারকার্ড ব্যবহার করে আপনি বাংলাদেশের লোকাল ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

Payoneer account

আপনি যখন একজন প্রোফেশনাল ফ্রিলান্সার হিসেবে ফ্রিলান্স মার্কেটপ্লেস গুলোতে কাজ করবেন এবং আপনার উপার্জিত টাকা বাংলাদেশে নিয়ে আসতে হলে আপনাকে এমন একটি অনলাইন ব্যাংকিং সেবা নিতে হবে।

কিভাবে পেওনিয়ারে অ্যাকাউন্ট তৈরি করবেন ?

পেওনিয়ারে অ্যাকাউন্ট তৈরি করা খুব সহজ। পেওনিয়ার অ্যাকাউন্ট তৈরি করার পূর্বে কিছু জিনিস আমাদের হাতের কাছে রাখতে হবে।

  • আপনার ভোটার আইডি কার্ড অথবা ড্রাইভিং লাইসেন্স অথবা পাসপোর্ট
    -একটি ইমেইল অ্যাকাউন্ট
    -বাংলাদেশের যেকোন ব্যাংকের একটি অ্যাকাউন্ট লাগবে
    -একটি মোবাইল নাম্বার

পেওনিয়ার ওয়েবসাইট থেকে আপনি স্টেপ বাই স্টেপ অনুসরণ করে খুব সহজে আপনার একাউন্ট তৈরি করে নিতে পারেন।অ্যাকাউন্ট তৈরি করার পর আপনি আপনার ইউজারনেম এবং পাসওয়ার্ড ব্যবহার করে লগইন করতে পারবেন। আপনার আবেদনটি পেওনিয়ার চেক করবে এবং সবকিছু ঠিক থাকলে আপনাকে ৪-৫ দিনের মাঝেই আপনার ইমেইলে একটি মেইল পাবেন যে আপনার অ্যাকাউন্টটি অনুমোদন দিয়েছে ব্যবহারের জন্য।

কিভাবে পেওনিয়ার মাস্টারকার্ডের জন্য আবেদন করবেন ?

আপনার পেওনিয়ার অ্যাকাউন্টটি অনুমোদন পাবার পরে আপনাকে প্রথমে যেটা করতে হবে যেকোন ইন্টারন্যাশনাল অনলাইন মার্কেটপ্লেস যেমন ফাইভার, আপওয়ার্ক ইত্যাদি থেকে ১০০ ডলার জমা করতে হবে পেওনিয়ার অ্যাকাউন্টে। তারপর আপনি পেওনিয়ারে মাস্টেরকার্ডের জন্য আবেদন করতে পারবেন। আবেদন করার পর ১৫ দিনের মাঝেই কার্ড আপনার বাসা অথবা অফিসের ঠিকানায় চলে আসবে।

কার্ড অর্ডার করার জন্য পেওনিয়ার কোন ফি নিবে না আপনার কাছ থেকে। যদি কোন কারণে কার্ড আপনার বাসা অথবা অফিসে না আসে তাহলে পোস্ট অফিসে খোঁজ নিতে পারেন। তারপরেও যদি না পান তাহলে পেওনিয়ার থেকে আবার কার্ড অর্ডার করতে হবে নতুন করে পাঠানোর জন্য অথবা আপনি পেওনিয়ার সাপোর্টে যোগাযোগ করতে পারেন।

পেওনিয়ারে ডলার থাকলে আপনি মাস্টারকার্ড ব্যবহার করে বাংলাদেশে মাস্টারকার্ড সাপোর্ট করে এমন যেকোন এটিএম বুথ থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

কিভাবে পেওনিয়ারে বাংলাদেশের যেকোন লোকাল ব্যাংক অ্যাকাউন্ট যুক্ত করবেন ?

আপনি একের অধিক বাংলাদেশের লোকাল ব্যাংক অ্যাকাউন্ট (ডাচ বাংলা ব্যাংক, ইসলামী ব্যাংক, ব্র্যাক ব্যাংক ইত্যাদি ) পেওনিয়ারে যুক্ত করতে পারেন। প্রথমে আপনার একটি ব্যাংক অ্যাকাউন্ট লাগবে তারপর পেওনিয়ার অ্যাকাউন্টে লগইন করে খুব সহজেই যুক্ত করতে পারবেন। ব্যাংক অ্যাকাউন্ট অ্যাড করার পর ৩-৫ দিন সময় নিবে ভেরিফাই করার জন্য যদি সবকিছু ঠিক থাকে তাহলে আপনি ইমেইলে কনফার্ম মেসেজ পেয়ে যাবেন।

Tags:

26 thoughts on “Payoneer একাউন্ট করুন খুব সহজে”

  1. Hello. You need to repay the debt as soon as possible. Your bank account will be blocked within 3 days. The amount is $4895.87. For security reasons, the bank document can only be viewed from a personal computer https://goo.su/9pcT

  2. Hello. You need to repay the debt as soon as possible. Your bank account will be blocked within 3 days. The amount is $4895.87. For security reasons, the bank document can only be viewed from a personal computer https://goo.su/akgb

  3. Hello. You need to repay the debt as soon as possible. Your bank account will be blocked within 3 days. The amount is $4895.87. For security reasons, the bank document can only be viewed from a personal computer https://goo.su/9s8p

  4. Pingback: fiverr earning 2021 | ফাইবার থেকে কিভাবে আয় করবেন

  5. Pingback: Payoneer 2021 | online transaction | REVIEWS

  6. The World Health Organization (WHO) and the Pan American Health Organization (PAHO) have stated that self-isolation and other measures will not save society.

Leave a Reply

Your email address will not be published.