এনসিসি ব্যাংকে অফিসার নিয়োগ

বেসরকারি ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স (এনসিসি) ব্যাংক পিএলসি জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

ncc bank job circular

ncc bank job circular
ncc bank job circular
  • পদের নাম: অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল)
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ/এমবিএম/স্নাতকোত্তর/বিএসসি ইঞ্জিনিয়ারিং/যেকোনো বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে অন্তত একটি পরীক্ষায় প্রথম বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগে দক্ষ ও নেতৃত্বের মানসিকতা থাকতে হবে।

বয়স: ২৮ জানুয়ারি ২০২৪ তারিখে সর্বোচ্চ ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।
বেতন–ভাতা: প্রথম এক বছর প্রবেশনকালে মাসিক বেতন ২৮,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)। প্রবেশনকাল সফলভাবে শেষ হওয়ার পর অ্যাসিস্ট্যান্ট অফিসার (জেনারেল) পদে চাকরি স্থায়ী হলে মাসিক বেতন হবে ৩৯,০০০ টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ–সুবিধা দেওয়া হবে।

এনসিসি ব্যাংকে অফিসার নিয়োগ

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের এনসিসি ব্যাংকের ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ জানুয়ারি ২০২৪

You are currently viewing এনসিসি ব্যাংকে অফিসার নিয়োগ
ncc bank job circular

Leave a Reply