অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি

  • Post category:Uncategorized
  • Post last modified:February 23, 2024

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় কো–অর্ডিনেটর—গভর্নমেন্ট লিয়াজোঁ অ্যান্ড রিলেশনস পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি

Oxfam job circular
অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি
  • পদের নাম: কো-অর্ডিনেটর-গভর্নমেন্ট লিয়াজোঁ অ্যান্ড রিলেশনস
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, গভর্ন্যান্স স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জাতীয়/আন্তর্জাতিক বা জাতিসংঘের এজেন্সিতে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ছয় বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সাংগঠনিক ও বিশ্লেষণী দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ ও সমস্যা সমাধানের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ-সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ২১ লাখ ৪ হাজার ৭৪২ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি, বিমা, কর্মীর স্বামী/স্ত্রী ও সন্তানের জন্য মেডিকেল সুবিধা এবং মুঠোফোন বিলের সুযোগ আছে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২ মার্চ ২০২৪।

You are currently viewing অক্সফাম নিয়োগ বিজ্ঞপ্তি
Oxfam job circular

This Post Has 2 Comments

  1. puravive reviews

    This website page is unbelievable. The radiant substance reveals the moderator’s excitement. I’m awestruck and expect additional such astounding posts.

  2. Erika4622

    Ace of Base — шведская поп-группа, образованная в 1990 году. Их музыкальный стиль сочетает в себе элементы поп-музыки, дэнса и электроники. Группа стала популярной благодаря хитам “All That She Wants”, “The Sign”, “Don’t Turn Around” и “Beautiful Life”. Эти композиции не только покорили чарты во многих странах мира, но и остаются классикой жанра до сих пор. Ace of Base оставили неизгладимый след в истории поп-музыки, их мелодии до сих пор радуют слушателей по всему миру. Скачать музыку 2024 года и слушать онлайн бесплатно mp3.

Leave a Reply