ঢাকা স্টক এক্সচেঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্মকর্তা নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে নেতৃত্বের পর্যায়ে দুই ক্যাটাগরির পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি

  • ১. পদের নাম: চিফ অপারেটিং অফিসার (সিওও)
    পদসংখ্যা:
    যোগ্যতা: বিজনেস বা অর্থনীতিতে অন্তত স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পুঁজিবাজারের প্রতিষ্ঠান/আন্তর্জাতিক আর্থিক প্রতিষ্ঠান বা এমএনসিতে ব্যবস্থাপনা পর্যায়ে ১৫ বছরের বেশি সময় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিএফএ, সিএ, সিএমএ, সিপিএ ডিগ্রি থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে। বাজেট, অ্যানালিটিকস, সেলস, বিজনেস ডেভেলপমেন্ট ও স্ট্র্যাটেজিক প্ল্যানিংয়ে জানাশোনা থাকতে হবে।
    চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (নবায়ণযোগ্য)
    বেতন: আকর্ষণীয় বেতন

  • ২. পদের নাম: চিফ টেকনোলজি অফিসার (সিটিও)
    পদসংখ্যা:
    যোগ্যতা: কম্পিউটার সায়েন্স, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন টেকনোলজি বা এ ধরনের বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর/পিএইচডি ডিগ্রি থাকতে হবে। ফিনটেক/কোনো আর্থিক প্রতিষ্ঠানের আইটি সেক্টরে ১৫ বছরের বেশি সময় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সিআইএসএসপি, সিআইটিএম, সিএসএম, সিইএইচ, সিবিএপি, পিএমপি বা ফিনাকল সার্টিফিকেশন থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।
    চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (নবায়ণযোগ্য)
    বেতন: আকর্ষণীয় বেতন

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের ডিএসইর চাকরিসংক্রান্ত ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Now বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ ফেব্রুয়ারি ২০২৪।

Leave a Reply